1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে জোড়া লাগা দুই কন্যাশিশুকে আর বাঁচানো গেল না

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ মে, ২০২১
  • ২২১ বার পঠিত

সৈয়দ ছায়েদ আহমদ: মৌলভীবাজারের জোড়া লাগা দুই কন্যাশিশুকে আর বাঁচানো গেল না। বুধবার (১৯ মে) রাতে দুই বোন ‘হাসি’ ও ‘খুশি’ ঢাকা শিশু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।হাসি ও খুশি-এর বাবা জুয়েল আহমদ তাঁর মেয়েদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।
গত ৫ মে মৌলভীবাজার শহরের জান্নাত প্রাইভেট মেডিকেল হাসপাতালে জুয়েল-তাহমিনা দম্পত্তির ঘরে জন্ম নেয় জোড়া লাগানো জমজ এই দুই শিশু। জমজ শিশুদের পিতা জুয়েল আহমদের বাড়ি মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমসেরনগরের সিংরাউলি গ্রামে।
জোড়া লাগানো জমজ এই দুই শিশু জন্মের পর স্থানীয় ডাক্তাররা তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা যাওয়ার পরামর্শ দেন।
শমসেরনগর বাজারের ফুটপাতে পান বিক্রেতা জুয়েল আহমদ দারিদ্রাতার কারণে জোড়া লাগা দুই নবজাতকের উন্নত চিকিৎসার জন্য আর্থিক সাহায্য চান সরকার, প্রশাসনসহ দেশের বিত্তশালিদের কাছে। এসময় তার সাহায্যার্থে মৌলভীবাজারের জেলা প্রশাসক ও পুলিশ সুপার নগদ অর্থ সহায়তা দেন।
জোড়া লাগানো নবজাতকদ্বয় অদ্য মৃত্যুবরণ করায় তাদের চিকিৎসার জন্য বর্তমানে আর কোন সাহায্যের প্রয়োজন নেই।
এমতাবস্থায় সর্বমহলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, জোড়া লাগানো শিশুদ্বয়ের চিকিৎসার জন্য তার পিতা জুয়েল আহমদ(২৫), পিতা-মৃত খোরশেদ আলম, গ্রাম-সিংড়াউলী, ইউপি-শমসেরনগর, থানা-কমলগঞ্জ, জেলা-মৌলভীবাজার (মোবাইল-০১৭৮৩-৯৪৮৯৫১) এর সঞ্চয়ী হিসাব নং-১২৮৪-১০১-১৯৩৯৬০, পূবালী ব্যাংক, শমসেনগর শাখা, থানা-কমলগঞ্জ, জেলা-মৌলভীবাজার এর উক্ত হিসাব নম্বরে কিংবা বিকাশ নম্বরে টাকা জমা দেয়া থেকে বিরত থাকার জন্য অনুরোধ করা হয়।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..